খুলনা রেঞ্জ ডিআইজির মাধ্যমে আইজিপির উপহার পেলেন ওসি মোস্তাফিজ কন্যা জিলফাত ফারা অর্থী

দ্বারা zime
০ মন্তব্য 563 দর্শন

 

মঙ্গলবার সকাল ১১ টায় খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ পুলিশের কিংবদন্তী ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর নির্দেশনায় খুলনা রেঞ্জ পুলিশ পরিবারের সন্তানদের উচ্চশিক্ষা লাভে উদ্বুদ্ধ করার লক্ষ্যে ২৬জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০১৯ সনের ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী প্রদান করেণ খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার।

মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ক্রাইম এন্ড অপারেশন,অতিরিক্ত দায়িত্বে প্রশাসন ও অর্থ)এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম,রেজ্ঞ অফিসের পুলিশ সুপার, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার গণ,সিনিয়র সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন,সিনিয়র সহকারী পুলিশ সুপার তালা সার্কেল হুমায়ুন কবির, সহ মেধাবী শিক্ষার্থীদের অবিভাবক গণ উপস্থিত ছিলেন।

২৬ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সাতক্ষীরা কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা মোস্তাফিজুর রহমানের বড় কণ্যা জিলফাত ফারা অর্থী এসএসসি পরীক্ষায় যশোর পুলিশ লাইন্স স্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়েছেন এবং ইংরেজী বিষয়ে ১০০ নাম্বারের মধ্যে ১০০ নম্বর ই পেয়েছেন।

সেজন্য মাননীয় আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম(বার)মেধাবী শিক্ষার্থীদের জন্য ক্রেস্ট,সন্মাননা সনদ ও নগত অর্থ পুরুস্কার হিসাবে আজ খুলনা রেঞ্জ ডিআইজির মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে প্রদান করেন।

এছাড়াও সাতক্ষীরা তালা সার্কেরের সিনিযর সহকারী পুলিশ সুপার মো: হুমায়ুন কবিরের পুত্র মো: আহনাফ তাওসীফ রাদীন খুলনা এমসিএসকে ক্যাডেট কলেজ থেকে ২০১৯ সালে এসএসসি তে বিজ্ঞান বিভাগে গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হওয়ার গৌরব অর্জন করায় আজ মাননীয় আইজিপি মহোদয় কতৃর্ক প্রেরিত সন্মাননা সনদ ও ক্রেস্ট খুলনা রেঞ্জ ডিআইজির নিকট থেকে গ্রহন করেন। এছাড়াও খুলনা রেজ্ঞের আরো ২৪ জন অফিসারের ছেলে-মেয়েরা আইজিপির উপহার পেয়েছেন। সকলের পরিচয় না পাওয়ায় বিস্তারিত লেখা সম্ভব হলোনা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন