আইজিপি’র নির্দেশে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাস্ক বিতরণ ক্যাম্পেইন

দ্বারা zime
০ মন্তব্য 783 দর্শন

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর নির্দেশনা মোতাবেক সারাদেশের মতো মাস্ক পরিধান ও উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশও (জিএমপি) । সোমবার সকালে টঙ্গী পূর্ব থানার সামনে জিএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবির এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, ‘মানুষের অসাবধানতার কারণে করোনা সংক্রমণ হার ঊর্ধ্বমুখী হচ্ছে। আক্রান্তের সঙ্গে বাড়ছে মৃত্যু সংখ্যাও। কিন্তু স্বাস্থ্যবিধি মানছে না কেউই। মাস্ক ছাড়াই অফিস, আদালত, বাজার, গনপরিবহনে চলাফেরা করছে মানুষ। সামাজিক দুরত্বের কোথাও কোনো বালাই নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শে ও আইজিপি স্যারের নির্দেশে আমরা জনসচেতনতা কার্যক্রম চালিয়ে যাচ্ছি।’

করোনা পরিস্থিতি মোকাবিলায় তিনি নগরবাসীকে সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং সকল প্রকার গনজমায়েত পরিহার করার অনুরোধ করেন।

মাস্ক বিতরণ ও উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বরকত উল্লাহ খান, উপ-পুলিশ কশিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) জাকির হোসেন, উপ-সহকারি পুলিশ কমিশনার হাসিবুল আলম, সহকারি পুলিশ কমিশনার (গাছা জোন) আহসানুল হক, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলমসহ জিএমপি’র কর্মকর্তারা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন