ইজিবাইক চালক সালাউদ্দিন হত্যার প্রধান আসামী সাগর আটক

দ্বারা zime
০ মন্তব্য 772 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশাঃ  সাতক্ষীরা শহরতলির কাশেমপুর মালী পাড়া এলাকায় ঘরে ঢুকে নিজের বন্ধুকে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করেছে এক দুর্বৃত্ত।

শনিবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক সালাউদ্দিন হোসেন(১৫) শহরতলীর কাশেমপুর মালীপাড়া শাহজাহান আলী ওরফে বাবুর ছেলে।

আত্মস্বীকৃত হত্যাকারী সাতক্ষীরা সিটি কলেজ এলাকার সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে যেয়ে এ খবর জানায় এবং নিহত বন্ধু সালাউদ্দিনের লাশ ঘরে রয়েছে বলে জানায়।

সালাউদ্দিনের বাবা শাহজাহান আলী বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে বন্ধু সাগর হোসেন তার বন্ধু ইজিবাইক চালক সালাউদ্দিন আহমেদের(১৫) ঘরে ঢোকে। এক পর্যায়ে সে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। বাড়িতে যেয়ে সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে এ খবর জানায়। নিহত সালাউদ্দিন বাড়ির একটি কক্ষে একাই থাকতো।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, নিহত সালাউদ্দিন ও তার ঘাতক বন্ধু সাগর হোসেন দুজনেই ছিল মাদকাসক্ত। তারা মাদক কারবারের সাথেও জড়িত ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে একটি ইজিবাইক বেচাকেনা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর কোন একটি কারনে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশের ধারনা।

খবর পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃসজিব খানের নেতৃত্বে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃসামছুল হক, জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী ও সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন।

ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন জানান,ময়নাতদন্তের জন্য নিহত সালাউদ্দিনের লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।তিনি জানান, ঘটনা ঘটার পর সাগর ও তার বাবা পলাতক ছিলো।পরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক আসামীকে ধরতে অভিযানে নামে সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃসজিব খানের নেতৃত্বাধীন জেলা সদর থানা পুলিশ।

পরে কয়েকঘন্টার শ্বাসরুদ্ধ অভিযান শেষে মূল আসামী সাগর কে আটক করতে সক্ষম হয় সজিব খানের নেতৃত্বাধীন ঐ চৌকস টিম।এসময় হত্যায় ব্যবহৃত ছুরিটি ও উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত আসামীর নামে  সাতক্ষীরা থানায় হত্যা মামলা রুজুর প্রক্রিয়া চলছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন