প্রতারক সেই বাদশা মিয়া আটক : প্রেস ব্রিফিংয়ে যা বল্লেন পুলিশ সুপার

দ্বারা zime
০ মন্তব্য 877 দর্শন

 

শীর্ষ প্রতারক এস এম বাদশা মিয়াকে একটি অস্ত্র সহ আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের যৌথ টিম।শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকার জনৈক শহিদুল ইসলামের মুদি দোকানের পাশ থেকে তাকে আটক করা হয়।

শনিবার দুপুরে সাতাক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার পুলিশ লাইন্সে এক প্রেস ব্রিফিংয়ে বাদশা মিয়ার আটকের বিষয়ে সাংবাদিক দের জানান,আন্ত জেলার প্রতারক চক্রের প্রধান এই বাদশা মিয়া।শনিবার সকালে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে বাইপাস সড়ক এলাকার জৈনক শহিদুল ইসলামের মুদি দোকানের পাশ থেকে তাকে আটক করা হয়েছে।

পুলিশ সুপার জানান,প্রতারক বাদশার কাছ থেকে একটি পিস্তল,একটি ওয়ান সুটার গান,বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রনালয়ের মন্ত্রীদের সিল,প্যাড,চাঁদা আদায়ের রশিদ ও নগত ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরো জানান,অন লাইন নেট ওয়ার্কে বাংলাদেশের বিভিন্ন থানায় যেকোন মানুষ কে টার্গেট করে তার কাছ থেকে যদি কাঙ্খিত চাঁদা না পায়, তাহলে বাদশা মিয়া তাদের নামে ভুয়া ওয়ারেন্ট ইস্যু করে দিতো এবং ভূয়া মামলা করে মানুষকে হয়রানী করতো।

পুলিশ সুপার আরো জানান,সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের বাদশা মিয়া হুমকি ধামকি দিয়ে হয়রানী করতেন। এছাড়া বাংলাদেশ সহ বহি বিশ্বের বিভিন্ন দেশের ভিআইপি নেতৃবৃন্দের সাথে ছবি এডিট করে নিজেকে বড় মাপের নেতা পরিচয় দিয়ে মানুষকে বিভ্রান্ত করতো।

প্রেস ব্রিফিংয়ে এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো:শামসুল হক, ডিএসবির এএসপি সাইফুল ইসলাম, ডিআইওয়ান মিজানুর রহমান,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী,  সাতাক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন উপস্থিত ছিলেন । 

সাতক্ষীরা  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দিন জানান,আটককৃত বাদশা মিয়ার নামে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। তিনি আরো জানান,বাদশার নামে প্রতারনা সহ অন্যান্য মামলা রুজুর প্রক্রিয়া চলছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন