গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি উদযাপনে কেক কাটলেন আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 397 দর্শন

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি বৃহস্পতিবার উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে পুলিশ হেডকোয়ার্টার্সে কেক কেটে উদ্ধোধন করেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার ।

একই সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে জিএমপি পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মো. বরকতুল্লাহ খান, উপ-পুলিশ কমিশনার (সদর ও অর্থ) তানভীর মমতাজ, গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ্, উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) জাকির হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ নূরে আলম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট) মো. মিজানুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মো. হুমায়ুন কবির প্রমুখ।

এছাড়া জিএমপির সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার এবং সকল থানার অফিসার ইনচার্জসহ সকল পদমর্যাদার পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

গাজীপুর হেডকোয়াটার্সে কেক কাটার সময় পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেন, ‘শৃঙ্খলা নিরাপত্তায় দৃঢ়প্রতিজ্ঞ’ বাণীকে হৃদয়ে ধারণ করে অগ্রযাত্রা শুরু হয়েছিল জিএমপির এবং এই প্রত্যয়ে এগিয়ে চলছেই। এই চলায় গাজীপুর মহানগর পুলিশের সকল পুলিশ সদস্য ও গাজীপুর মহানগর বাসীর অকুন্ঠ সমর্থনের জন্য তিনি কৃতজ্ঞতা জানান।

এদিকে জিএমপির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাসন থানায় কেক কাটা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন