পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে নাশকতার আশঙ্কা নেই : র‍্যাবের ডিজি মামুন

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 68 দর্শন

 

আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে ঘিরে কোন নাশকতা বা হামলার সুনির্দিষ্ট কোনো তথ্য নেই বলে জানিয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্য ও সাইবার মনিটরিংসহ অন্যান্য তথ্যের ভিত্তিতে এসব তথ্য পাওয়া গেছে। তবুও আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি। সবকিছু বিবেচনায় নিয়ে আমরা নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। আশা করি, কোনো অপ্রীতিকর ঘটনা ঘটনোর মতো কেউ দুঃসাহস পাবে না।

বুধবার(২২ জুন) দুপুর আড়াইটায় মাদারীপুরের বাংলাবাজারে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনে এসে এসব কথা বলেন র‍্যাব প্রধান।

র‌্যাব মহাপরিচালক বলেন, নাশকতাসহ যেকোন পরিস্থিতি মোকাবেলার জন্য র‌্যাবের প্রতিটি টিমের পেট্রেল জোরদার করা হয়েছে। নিরাপত্তা তল্লাশি চলমান থাকবে। পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে কোন ধরনের গুজব, উস্কানিমূলক তথ্য প্রচার প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, সারাদেশের র‌্যাবের সাইবার টিম তৎপর রয়েছে। কেউ কোন ধরনের অপরাধ করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিবে র‌্যাব। শুধু পদ্মা সেতু নয়, সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।এই সময় উপস্থিত ছিলেন র‍্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক (অপস), পরিচালক আইন ও গণমাধ্যম শাখাসহ অন্যান্য পরিচালকগণ।

দেশবাসীকে স্বাচ্ছন্দে পদ্মা সেতুর অনুষ্ঠানে আসার আহবান জানান তিনি।

 

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন