খুলনা রেঞ্জ পুলিশের জুন ও জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 220 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের জুন ও জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ০৭ আগস্ট ২০২২ খুলনা রেঞ্জে অফিসের কনফারেন্স কক্ষে  জুন ও জুলাই ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

সভায় জুন ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘কুষ্টিয়া’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘সদর সার্কেল, কুষ্টিয়া’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘দৌলতপুর, থানা, কুষ্টিয়া’কে পুরস্কৃত করা হয়।

বেনাপোল পোর্ট থানার এসআই (নি.) মো: সোহেল রানা, বাগেরহাট সদর থানার এএসআই (নি.) মোঃ সোহাগ হোসেন শিকদার যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জ ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

অতপর জুলাই ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘কুষ্টিয়া’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ক-সার্কেল যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘কোতয়ালী থানা, যশোর’কে পুরস্কৃত করা হয়।

যশোরের কেশবপুর থানার এসআই (নি.) মো: আজিজুর রহমান, ঝিনাইদহ সদর থানার এএসআই (নি.) মোঃ ইব্রাহিম খলিলকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জ ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়া খুলনা রেঞ্জের দশটি জেলায় গঠিত সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের (CCIC) মাধ্যমে নিয়মিতভাবে Cyber Patrolling করার উপর গুরুত্বারোপ করেন।

অপরাধ পর্যালোচনা সভা শেষে একই দিন দুপুর ১২:৩০ ঘটিকায় বদলী ও পদোন্নতিজনিত কারণে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ)  এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম,

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃ নজরুল ইসলাম বিপিএম পিপিএম কে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন খুলনা রেঞ্জের ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার।

একই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইলের এসপি  প্রবীর কুমার রায় পিপিএম(বার),(অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), ঝিনাইদহের এসপি  মুনতাসিরুল ইসলাম পিপিএম (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) আরআরএফ খুলনা  মোছা: তাসলিমা খাতুন, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), মাগুরার এসপি  মোহাম্মদ জহিরুল ইসলাম,

চুয়াডাঙ্গার সফল পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম বিপিএম,

সাতক্ষীরার সফল পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) কে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করেন খুলনা রেঞ্জের ডিআজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

এছাড়া আরআরএফ, খুলনায় কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) হিসেবে সদ্য যোগদানকৃত কর্মকর্তা নওরোজ হাসান তালুকদারকে ফুল দিয়ে বরণ করেন খুলনা রেঞ্জ  ডিআইজি ড.খ: সহিদ উদ্দিন বিপিএম-বার।

সভায় আরও উপস্থিত ছিলেন রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন