আকষ্মিক ভোমরা ইমিগ্রেশন পরিদর্শন করলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 344 দর্শন

 

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর ক‍্যাম্প ইমিগ্রেশন পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলার  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। বৃহম্পতিবার দুপুরে আকষ্মিক ভোমরা ইমিগ্রেশন পরিদর্শন করেন পুলিশ সুপার।

এসময় ভোমরা স্থলবন্দরে কর্মরত অফিসার ও ফোর্সের সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার  সকলের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া ভোমরা স্থলবন্দর অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্টার, অস্ত্রাগার, ব্যারাক ও মেস পরিদর্শন করেন।

জনগণের সেবক হওয়ার প্রত্যয় নিয়ে জনবান্ধন পুলিশিং, মাদকমুক্ত সমাজ নির্মান, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ নিয়ন্ত্রণে সকল পুলিশ সদস্যকে সম্পৃক্ত থাকার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি মেসে উন্নতমানের খাবার সরবরাহ, দাপ্তরিক সকল কাজ সুষ্ঠুভাবে সম্পাদন, ফোর্সের ব্যারাক পরিস্কার পরিছন্ন এবং চাহিদার প্রেক্ষিতে ফোর্সের ছুটি ছাড়তে সংশ্লিষ্ট ইনচার্জ, ভোমরা স্থলবন্দর ক‍্যাম্প মাজরেহা হোসেন  কে নির্দেশ প্রদান করেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার পাসপোর্ট ধারী যাত্রীদের সাথে কথা বলেন।পুলিশ সুপার পাসপোর্ট ধারী যাত্রীদের কাছে প্রশ্ন করেন আপনারা কাঙ্খিত সেবা পাচ্ছেন তো? কোন রকম পুলিশ হয়রানী করছে নাকি? ইত্যাদি বিষয় নিয়ে যাত্রীদের সাথে ও স্থানীয় দের সাথে  কথা বলেন নবাগত পুলিশ সুপার।এসময় পুলিশ সুপারের সাথে জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন