বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করলেন সাতক্ষীরার ডিসি ও এসপি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 205 দর্শন

 

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানা এলাকার হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব-২০২২ উপলক্ষে জেলা প্রশাসক  মোহাম্মদ হুমায়ুন কবির ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান  বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

শনিবার রাতে পাটকেলঘাটায় মা মন্দির পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।  পরিদর্শন কালে হিন্দু সম্প্রদয়ের নেতৃবৃন্দ সহ দর্শনাথীদেরর সহিত কুশল বিনিময় করেন জেলার শীর্ষ এ  দুই কর্মকতা ।এসময় জেলা প্রশাসক বলেন ধর্ম যার যার, উৎসব সবার।তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে হিন্দু মুসলমান ভাই ভাই।স্বাধীন ভাবে উৎসবমুখর পরিবেশে প্রত্যেকে যার যার ধর্ম পালন করবে।

শারদীয় দুর্গাপূজায়  নিচ্ছিদ্র নিরাপত্তা, সুন্দর ও আনন্দ মূখর পরিবেশে অনুষ্ঠিত হবে মর্মে সকলকে আশ্বস্ত করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ।তিনি বলেন আপনারা নির্ভয়ে ও নির্বিঘ্নে উৎসব পালন করবেন। সাতক্ষীরা জেলা পুলিশ প্রতিমা বিসর্জনের আগ পর্যন্ত আপনাদের পূজামণ্ডপের নিরাপর্ত্তা দিবে।।

পরিদর্শন কালে  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ  মোঃসজীব খান, মোঃ সাজ্জাদ হোসের সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল),তালার নির্বাহী অফিসার, তালার  এসি ল্যান্ড, তালা প্রেসক্লাব সভাপতি প্রণবঘোষ বাবলু,  ওসি ডিবি বাবলুর রহমান  সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন