টুরিস্ট পুলিশের দায়িত্ব বুঝে নিলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 190 দর্শন

 

ট্যুরিস্ট পুলিশ ইউনিট, বাংলাদেশ-এর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন ঢাকা রেঞ্জের উপ -পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হতে সদ্য পদায়নকৃত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে)  হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

আজ মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি এ দায়িত্ব বুঝে নেন।

ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্সে পৌঁছালে ট্যুরিস্ট পুলিশ ইউনিটের ডিআইজি  ইলিয়াছ শরীফসহ ট্যুরিস্ট পুলিশ ঢাকার উর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। এরপর তিনি ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স কনফারেন্স রুমে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময করেন।

এর আগে গতকাল সোমবার জনাব হাবিবুর রহমানকে নতুন দায়িত্ব দিয়ে এক প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে বলা হয়, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানকে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে বদলি করা হলো।

হাবিবুর রহমান ১৭ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। কর্মক্ষেত্রে সততা, সাহসিকতা, দক্ষতা আর সময়োপযোগী ও দূরদর্শী নেতৃত্বগুণের কারণে এরই মধ্যে সুখ্যাতি পেয়েছেন তিনি। তিনবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও দুইবার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন। ১৯৬৭ সালে গোপালগঞ্জের চন্দ্র দিঘলিয়া গ্রামে জন্মগ্রহণ করেন পুলিশের এই কর্মকর্তা।
ঢাকা রেঞ্জ পরিবারের পক্ষ থেকে স্যারের প্রতি রইলো দোয়া ও শুভকামনা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন