সাতক্ষীরায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 146 দর্শন

 

সাতক্ষীরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধয়ায়নরত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে চাহিদা ভিত্তিক এ্যাসিসটিভ ডিভাইস ২০২২ বিতরণ করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও পিইডিপি-৪, ডিপিই ঢাকার অর্থায়নে বুধবার সকাল ১০টায় সাতক্ষীরা সদর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ- জোহরা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস কোহিনুর ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষা অফিসার আবু হেনা মোস্তফা কামাল, বাসুদেব কুমার সানা, সনজয় কুমার মন্ডল, নাহিদ কবির। এসময় প্রধান শিক্ষক চায়না ব্যানার্জী, জাকির হোসেন, আক্তারুজ্জামান, দিলরুবা আফরোজ, সানজিদা শাহনাজ, দেবব্রত কর্মকার, আব্দুস সবুরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রাথমিক বিদ্যালয়ের চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে চাহিদা ভিত্তিক এ্যাসিসটিভ ডিভাইস হুইল চেয়ার, শ্রবণ ডিভাইস, চশমা বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান প্রধান মন্ত্রী স্কুল কলেজ নতুন বিল্ডিং প্রদান করে শিক্ষার্থীদের লেখা পড়ার পরিবেশ তৈরী করেছে। ছেলে মেয়েরা এখন স্কুল গামী হচ্ছে। আগে যেখানে রাস্তাঘাট খারাপ ছিলো প্রধানমন্ত্রী সে সকল রাস্তা ঘাট পাকা রাস্তা তৈরী করে জনগণের পাশে দাঁড়িয়েছে। শিক্ষার্থীদের অর্থ দিয়ে লেখাপড়ার সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর জন্য সকল শিক্ষকদের নিকট দোয়া আহবান জানান। প্রেসবিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন