খুলনা পুলিশ লাইন্স ও পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করলেন রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 121 দর্শন

 

খুলনা জেলা পুলিশ লাইন্স ও পুলিশ সুপারের কার্যালয়, খুলনা পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সোমবার সকালে খুলনা রেঞ্জ ডিআইজি  খুলনা জেলা পুলিশ লাইন্সে পৌঁছালে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় খুলনা জেলা পুলিশের পক্ষ খুলনার পুলিশ সুপার  মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।


খুলনা জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে রেঞ্জ  ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় খুলনা জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর তিনি পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন এবং খুলনা জেলার ঊর্ধ্বতন পুলিশ অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জগণের সাথে মতবিনিময় সভায় জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),মোঃ ইকবাল,  অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) মোঃ আতিকুর রহমান পিপিএম সহ খুলনা রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ খুলনা জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন