মাগুরা সদর ওসি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান : দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত আটক

দ্বারা zime
০ মন্তব্য 204 দর্শন

 

মাগুরায় দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। আটকদের থেকে তিনটি রামদা, একটি ছোট চাকু, দু’টি হাতুড়ি, একটি স্লাইরেন্জ ও ১টি টয়োটা প্রাইভেট কার উদ্ধার করা হয়।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মোহা. মোস্তাফিজুর রহমান জানান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদৌলা রেজা পিপিএম(বার)  এঁর দিক নির্দেশনা মোতাবেক  শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে মাগুরা সদর উপজেলার মাগুরা ঝিনাইদহ মহাসড়কের কাশিনাথপুর গ্রামের জনৈক ডায়মন্ডের বাড়ির পাশের দোকানে  রাত আনুমানিক ১টার সময় দোকানের তালা ভাঙ্গার শব্দ পেয়ে জরুরি কল সেবা ৯৯৯ এ জানালে মাগুরা সদর থানা পুলিশ   তাদেরকে ধাওয়া করে মাগুরা খুলনা মহাসড়কের জাগলা এলাকা থেকে ২ ডাকাত সদস্যকে গ্রেফতার করে।

আটককৃতরা হলো, লক্ষীপুর জেলার নুরুল্লাহপুরের আব্দুর রহিমের ছেলে মাসুম রানা (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ফতেপুর গ্রামের মহী মিয়ার ছেলে সাদিকুল ইসলাম  (৩৪)।

আটককৃত প্রাইভেট কারটি গোপালগঞ্জের মাঝিগাতি থেকে গত জানুয়ারী মাসের ১৮ তারিখে চুরি করে নিয়ে আসে। গোপালগঞ্জ সদর থানায় এ বিষয়ে মামলা নং-৩৪। অভিযান পরিচালনা করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে  সুকৌশলে মূল হোতা গাজীপুর জেলার চান্দুমিয়ার ছেলে আসলাম ওরফে লুলু (৪০) সহ অন্য ২ ডাকাত সদস্য পালিয়ে যায়, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন