নৌ পুলিশের এসপি আহাদুজ্জামান মিয়ার পত্নী উপ-সচিব জিনাত জাহানের ইন্তেকাল : আইজিপির শোক

দ্বারা zime
০ মন্তব্য 218 দর্শন

 

নৌ পুলিশে কর্মরত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আহাদুজ্জামান মিয়ার স্ত্রী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব জিনাত জাহান নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৪ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) রাত ৯টায় তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি বিসিএস প্রশাসন ক্যাডারের ২৭তম ব্যাচের কর্মকর্তা। তিনি স্বামী, দুই সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার (৫ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) বেলা ১১টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাযা শেষে স্থানীয় বেপারীপাড়া গ্রামে শ্বশুর বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম: নৌ পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জিনাত জাহানের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন ও ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন