খুলনা রেঞ্জ পুলিশের জানুয়ারি/২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 163 দর্শন

 

খুলনা রেঞ্জের জানুয়ারি, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স কক্ষে রেঞ্জ ডিআইজি মঈনুল বিপিএম(বার), পিপিএম এঁর সভাপতিত্বে  জানুয়ারি ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা Zoom Cloud Apps এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।

সভায় জানুয়ারি ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘যশোর জেলা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ চুয়াডাঙ্গা সদর সার্কেল, চুয়াডাঙ্গা’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘চুয়াডাঙ্গা সদর থানা, চুয়াডাঙ্গা’কে ঘোষণা করা হয়।

এছাড়াও, যশোর জেলার বেনাপোল পোর্ট থানার এসআই (নি:) অমিত কুমার দাস, সাতক্ষীরা জেলার কলারোয়া থানার এএসআই(নি:) মোঃ রওশন আলী সরকার যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে নির্বাচিত হন।

সভায় রেঞ্জ  ডিআইজি  আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ, সাইবার অপরাধ দমনে খুলনা রেঞ্জের ১০ টি জেলায় গঠিত সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর কার্যক্রম ত্বরান্বিত করার নির্দেশনা প্রদান করেন।

এছাড়া বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া, মামলা তদন্তের মান বৃদ্ধিসহ তদন্তাধীন মামলাসমূহ দ্রুত নিষ্পত্তি, গ্রেফতারি পরোয়ানা তামিল এবং মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারের বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

অনলাইন সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) মোঃ আতিকুর রহমান মিয়া পিপিএম,রেঞ্জ অফিসের পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

ভার্চুয়াল অপরাধ সভার অপর প্রান্তে যশোর জেলা থেকে যশোরের এসপি প্রলয় কুমার জোয়াদ্দার,  সাতক্ষীরা থেকে সাতক্ষীরা  জেলার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম,খুলনা জেলার পক্ষ থেকে খুলনার এসপি মোহাম্মদ মাহাবুব হাসান,বাগেরহাট জেলা থেকে বাগেরহাটের এসপি কেএম আরিফুল হক,কুষ্টিয়া জেলা থেকে কুষ্টিয়ার এসপি খাইরুল আলম, মাগুরা জেলা থেকে মাগুরার এসপি মশিউদৌলা রেজা,মেহেরপুর জেলা থেকে মেহেরপুরের এসপি মো:  রাফিউল আলম ,নড়াইল জেলা থেকে এসপি মোসা সাদিরা খাতুন,ঝিনাইদহ জেলা থেকে এসপি মোহাম্মদ আশিকুর রহমান সহ বিভিন্ন ইউনিটের প্রতিনিধি গণ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন