যতই স্যাংশন আসুক না কেনো, র‌্যাব কারও রক্তচক্ষুকে ভয় পায় না : ডিজি খুরশীদ হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 139 দর্শন

 

এলিট ফোর্স র‌্যাব কোনো নিষেধাজ্ঞাকে ভয় পায় না বলে মন্তব্য করেছেন বাহিনীর মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

তিনি বলেন, “র‌্যাবের বিরুদ্ধে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র চলছে। আমি আগেও বলেছি, স্যাংশন নিয়ে চিন্তা করি না। স্যাংশন নিয়ে সে ভাববে যার আমেরিকায় রিয়েল এস্টেটের ব্যবসা আছে, যে টাকা পাচার করে। র‌্যাবকে ভয় দেখিয়ে কোনো লাভ নেই। আমরা কাজ করি দেশের জন্য, মানুষের জন্য।”

বৃহস্পতিবার বিকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া রেল স্টেশন মাঠে র‌্যাব-৬ আয়োজিত মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এম খুরশীদ হোসেন বলেন, “আমাদের উপর যতই স্যাংশন আসুক না কেন, র‌্যাব কারও রক্তচক্ষুকে ভয় পায় না। এলিট ফোর্সকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন সেখানে মাদক ও জঙ্গীবাদের উপর জিরো টলারেন্স দেওয়া হয়েছে। সেখানে কোনো ছাড় দেয় না র‌্যাব।”

তারপরেও সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাদক সেবন ও মাদকের ব্যবসা করায় মাদক নির্মূল কঠিন হয়ে পড়েছে বলে উল্লেখ করেন র‌্যাব মহাপরিচালক।

তিনি বলেন, “এমন অবস্থা তৈরি হয়েছে, আমি যে বাহিনীর কথা বলছি সেই বাহিনীর সদস্যরাও মাদক সেবন করছে। যাদেরকে আমরা চাকরিচ্যুত করেছি তারা ব্যবসা করছে।”

সমাবেশে আরও বক্তব্য দেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আলবেলি আফিফা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবু আলী খানসহ অন্যরা।

এর আগে দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় র‌্যাব-৬ এর নতুন ক্যাম্প উদ্বোধন করেন মহাপরিচালক।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন