এসপি র‍্যাংক ব্যাজ পরিধান করলেন সাতক্ষীরার সজীব খান

দ্বারা zime
০ মন্তব্য 1088 দর্শন

 

খুলনা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি ও পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুরক বিপিএম।

আজ  ১৫ নভেম্বর, ২০২৩খ্রি. তারিখ সকাল ১১.০০টায় খুলনা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের কনফারেন্স রুমে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

এ সময় রেঞ্জ  ডিআইজি  পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। পরে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা গণও ডিআইজি খুলনা রেঞ্জকে  ফুল দিয়ে তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। রেঞ্জ ডিআইজি সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো:সজীব খান কে পুলিশ সুপার  র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।এসময় সজীব খানের পত্নী ও সাতক্ষীরা পুনাক সহ সভানেত্রী শাহানাজ সুলতানা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ)  মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব চৌধুরী বিপিএম-সেবা,  অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) মোঃ হাসানুজ্জামান  পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ, সহ পদোন্নতি প্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণদের স্পাউস’গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন