সাতক্ষীরা থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক-৩

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০(পাচশত) গ্রাম গাঁজা সহ ০১ জন, জিআর- সিআর পরোয়ানা মূলে ০২(দুই) জন, সর্বমোট ০৩(তিন) জন আসামীকে আটক করেছে।

সাতক্ষীরা থানার পরিদর্শক (অপারেশন) মাছুম খান জানান,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজিব খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শামসুল হক স্যারের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেনের সার্বিক তত্বাবধানে সাতক্ষীরা থানার এসআই মানিক কুমার সাহা, এএসআই আসাদুজ্জামান, এএসআই/ মোঃ নজরুল ইসলাম, এএসআই / গোপাল চন্দ্র সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে আজ পহেলা জুন ২০২১খ্রিঃ তারিখ সাতক্ষীরা থানাধীন আলীপুর মাঝেরপাড়া হইতে ৫০০(পাচশত) গ্রাম গাজা সহ আসামি মোঃ আমজাদ হোসেন কে গ্রেফতার করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হুসেন আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে মামলা রুজু করেছে। তিনি জানান একই দিন পৃথক অপর একটি অভিযানে জিআর-সিআর পরোয়ানা মূলে ০২(দুই) জন, সর্বমোট ০৩(তিন) জন আসামী গ্রেফতার করা হয়েছে।তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন