জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা জেলা পুলিশের শ্রদ্ধা

দ্বারা zime
০ মন্তব্য 325 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান –এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়েছে। আজ ১৫ই আগস্ট  সাকাল সাড়ে ৯ টায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম খুলনা রোডে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।শ্রদ্ধা জ্ঞাপন শেষে পুলিশ সুপার ফাতিহা ও দরুদ শরীফ পাঠ করে বঙ্গবন্ধু শেখ মুজবিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফিজিলাতুন্নেসাা, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সহ ১৯৯৭৫ সালের ১৫ ই আগষ্টে ঘাতকদের বুলেটে নিহত সকল শহীদদের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা জ্ঞাপন শেষে শিল্প কলায় আলোচনা সভায় বিশেষ অতিথির ব্যক্তব্যে  পুলিশ সুপার বলেন,  জাতীয় শোক দিবস” সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর অ‌বিসংবা‌দিত  নেতৃত্ব এবং সম্মোহনী ব্যক্তিত্ব সমগ্র জাতিকে এক সূত্রে প্রথিত করেছিল। যার ফলে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ, বিকাশ ঘটেছে বাঙালি জাতিসত্তার।বঙ্গবন্ধু মানে বাংলাদেশ।

পুলিশ সুপার আরো বলেন, বঙ্গবন্ধু  যখন স্বাধীন বাংলাদেশের পুনর্গঠন কাজে আত্মনিয়োগ করেন, তখনই ১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতার পরাজিত শক্তি তাঁকে পরিবারের বেশিরভাগ সদস্যসহ হত্যা করে।

তিনি বলেন,শোকের মাসে শোক থেকে শক্তি সঞ্চার করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে সবাই কে এক হয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তি কে রুখে দেওয়ার আহবান জানান।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং পরবর্তীতে র‍্যালীতে অংশগ্রহণ করেন।

শ্রদ্ধা জ্ঞাপন কালে  উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক  মোহাম্মদ হুমায়ুন কবির, ইনসার্ভিস ট্রেনিং সাতক্ষীরার কমান্ড্যন্ট পুলিশ মো: বেলায়েত হোসেন,  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপারেশন) আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আতিকুল ইসলাম,সদর সার্কেল এডিশনাল এসপি মীর আসাদুজ্জামান, ,ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী,সদর থানার ওসি মহিদুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী,ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজি ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ,রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন