সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৭টি স্বর্ণের বার সহ পাচারকারী আটক

দ্বারা zime
০ মন্তব্য 474 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৭টি স্বর্নের বার সহ মাহবুব আলম নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শহরের নিউমার্কেট এলাকায় এই অভিযান চালানো হয়।গ্রেপ্তার মাহবুব আলম মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার চাঁরি গ্রামের ফরহাদ উদ্দিনের ছেলে।


সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল  ইসলাম জানান, ভারতে স্বর্ণ পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আগত এসপি গোল্ডেন লাইনে তল্লাশি চালানো হয়।

ঐ অভিযানে ওসির (মহিদুল ইসলামের) নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম,ইন্সপেক্টর (অপারেশন) জাহাঙ্গীর হোসেন,, এসআই জুয়েল ফকির,এএসআই ইব্রাহিম রাসেল ও সঙ্গীয় ফোর্স সকল যাত্রী ও সাংবাদিক দের উপস্থিতিতে  পরিবহণে তল্লাশি করে। এসময় মাহবুব আলম নামের এক ব্যক্তিকে চ্যালেঞ্জ করে তার শরীরে কৌশলে লুকিয়ে রাখা ৭টি স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্নের ওজন ৭০ গ্রাম। এর আনুমানিক মূল্য ৬৩ লক্ষ টাকা।ওসি  জানান, গ্রেপ্তারকৃত  আসামীর নামে পুলিশ বাদী হয়ে একটি মাামলা দায়ের পূর্বক আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।।তিনি আরো জানান, জব্দকৃত স্বর্ণ ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন