আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে ইউনিট প্রধানগণের সাথে আইজিপি’র ভিডিও কনফারেন্স

দ্বারা zime
০ মন্তব্য 252 দর্শন

 

কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধকরণ এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণের সাথে আইজিপি  ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩১ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ আইজিপি ড.বেনজীর আহমেদ, বিপিএম (বার) এঁর সভাপতিত্বে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে চলমান করোনা সংক্রমণ রোধে নিয়মিত মাস্ক পরা, হাত ধোয়া এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধকরণ এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে মাঠ পর্যায়ের পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণের সাথে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উক্ত ভিডিও কনফারেন্সে পুলিশ প্রধান জনগণ যাতে করোনা সম্পর্কে সচেতন হয়ে মাস্ক পরা, হাত ধোয়া ও অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলে সে বিষয়ে উদ্বুদ্ধকরণের জন্য মাঠ পর্যায়ের পুলিশকে নির্দেশনা প্রদান করেন।

কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা সদর দপ্তরস্থ সম্মেলন কক্ষ থেকে উক্ত ভিডিও কনফারেন্সে-এ অংশগ্রহণ করেন।

এছাড়াও, ভিডিও কনফারেন্স-এ উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম এবং সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মোঃ হাফিজুর রহমান প্রমুখ।

এছাড়াও ডিএমপি কমিশনার,আরএমপি কমিশনার,সিএমপি কমিশনার, জিএমপি কমিশনার সহ সকল রেঞ্জের ডিআইজি ভিডিও কনফারেন্সে-এ অংশগ্রহণ করেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন