আজ থেকে সাতক্ষীরা টু টুঙ্গিপাড়া এক্সপ্রেসের যাত্রা শুরু

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 5460 দর্শন

 

 সাতক্ষীরায় “টুংগীপাড়া এক্সপ্রেস” এর কাউন্টার ও পরিবহনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।সোমবার ৭ জানুয়ারি দুপুরে শহরের সঙ্গীতার মোড়ে টুংগীপাড়া এক্সপ্রেস পরিবহন ও সাতক্ষীরার প্রধান কাউন্টার আনুষ্ঠািনিক উদ্বোধন করেন সাাতক্ষীরা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

এসময় জেলা ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুল,সাাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির,  টুংগীপাড়া এক্সপ্রেস এর জেনারেল ম্যানেজার, মফিজুর রহমান, সাতক্ষীরা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শেখ রবিউল ইসলাম রবি, সাবেক সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান মহব্বত, ম্যানেজার মোঃ গোলাম হামদানি,তারেক শিকদার, আব্দুল কাদের প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

টুংগীপাড়া এক্সপ্রেস এর জেনারেল ম্যানেজার মফিজুর রহমান বলেন, দীর্ঘ ১২ বছর সুনামের সাথে টুংগীপাড়া এক্সপ্রেস রাজধানী ঢাকা সহ দেশের পাঁচটি রুটে নিয়মিতভাবে যাত্রী সেবা দিয়ে যাচ্ছে। আজ থেকে সাতক্ষীরায় যাত্রা শুরু হলো টুংগীপাড়া এক্সপ্রেস পরিবহনের এর। যাত্রীদের নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমণ নিশ্চিত করবে টুংগীপাড়া এক্সপ্রেস। আজ থেকে সাতক্ষীরা – ঢাকা – সায়দাবাদ – গুলিস্তান – ভায়া – খুলনা জিরোপয়েন্ট – গোপালগঞ্জ – মাওয়া নিয়মিত চলাচল করবে টুংগীপাড়া এক্সপ্রেস।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন