কনস্টেবল নিয়োগে দালাল থেকে সাবধান থাকতে বল্লেন পাবনার এসপি মহিবুল ইসলাম খান

দ্বারা zime
০ মন্তব্য 10 দর্শন

 

সৎ, সাহসী ও দেশের জন্য যেকোনো চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম প্রার্থীদের বাছাই করে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন পাবনার পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান। বৃহস্পতিবার (২৩ সেপ্টম্বর) দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার  স্যার যে নির্দেশনা দিয়েছেন সে অনুযায়ী নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। দালাল থেকে সাবধান থাকতে প্রার্থীসহ সকলকে সতর্ক থাকার অনুরোধ করছি। কোনো প্রার্থীর বিষয়ে কোনো ধরনের অভিযোগ পাওয়া গেলে তার প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে। ‘চাকরি নয়, সেবা’ এই প্রতিপাদ্য নিয়ে পুলিশ বাহীনিতে এবার নিয়োগ দেওয়া হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ২০২৫ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশে আধুনিক পুলিশি সেবা দেওয়ার জন্য নতুন নিয়মে নতুন আঙ্গিকে এই নিয়োগ কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সপুার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সপুার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান, জেলা বিশেষ শাখার ডি আই ওয়ান মোঃ আশরাফুজ্জামান, ডিবির ওসি মো. আব্দুল হান্নান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি প্রবীণ সাংবাদিক আব্দুল মতিন খান, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

কনস্টেবল নিয়োগে পাবনা পুলিশ লাইন্স মাঠে আগামী ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত শারীরিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৫ নভেম্বর লিখিত ও ২২ নভেম্বর মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেলায় মোট ৫৩ জনকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা কনস্টেবল নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য www.police.gov.bd এই ওয়েবসাইটে পাবেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন