পাবনায় ডাকাতির ৩৬ ঘণ্টার মধ্যে লুণ্ঠিত মালামাল উদ্ধার: গ্রেপ্তার -৭

দ্বারা zime
০ মন্তব্য 276 দর্শন

 

রোববার (২৯ আগস্ট) দুপুরে পাবনা সদর থানা চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

jagonews24

গ্রেফতাররা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার নজাব আলীর ছেলে আমিরুল ইসলাম (৩৯), একই উপজেলার মো. সিরাজ আলীর ছেলে ফজল আলী (২২), মৃত আব্দুল আজিজ মাস্টারের ছেলে রাজু আহম্মেদ (৪৩), পাবনার আটঘরিয়ার বিল্লাল মৃধার ছেলে মাহাতাব মৃধা (২৬), সিরাজগঞ্জের শাহজাদপুরের মৃত কানচুর ছেলে ছাদেক (৫২), একই উপজেলার মৃত ওসমান সরদারের ছেলে এরশাদ (৪২) এবং পাবনা সদরের মো. তোরাব আলীর ছেলে দুলাল ফকির (২৬)।

জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, মালঞ্চি বাজারে একটি দোকানে কর্মচারীর ছদ্মবেশে চাকরি নেয় ডাকাত সর্দার আমিরুল ইসলাম। তার পরিকল্পনা অনুযায়ী গত ২৪ আগস্ট মধ্যরাতে মালঞ্চি বাজারে নৈশপ্রহরীকে বেঁধে রেখে স্বর্ণের দোকানসহ চারটি দোকানে ডাকাতি করে তারা। এসময় তারা চার লাখ নগদ টাকা, স্বর্নালংকার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইলফোনসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে।

jagonews24

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা করা হলে পাবনা, সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাত সর্দার আমিরুল ইসলামসহ সাতজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, সিএনজি অটোরিকশা ও একটি শাটারগান জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার, মাসুদ আলম, রোকনুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম, ডিবির ওসি আব্দুল হান্নানসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন