সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে ৮টি সোনার বার সহ আটক-১

দ্বারা zime
০ মন্তব্য 268 দর্শন

 

সাতক্ষীরা জেলার কলারোয়ার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৮টি সোনার বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বডার গার্ড বাংলাদেশ ৩৩ বিজিবি। আটক ব্যক্তির নাম মোঃ বিল্লাল হোসেন (৩৭)। সে সাতক্ষীরা সদর থানার উত্তর তলুইগাছা গ্রামের মৃত আমির আলী সরদারের ছেলে। উদ্ধার করা ৮০ ভরি সোনার মূল্য ৫৮ লাখ ৪০ হাজার টাকা।

সাতক্ষীরা বিজিবি’র  ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, শনিবার (২৯ আগস্ট) বেলা ১০ টার দিকে তলুইগাছা বিওপির নায়েক মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে একটি টহল দল ভবানীপুর ঋষিপাড়া ওয়াবদা বেড়িবাধ এর উপর অভিযান পরিচালনা চালায়। এ সময় বিল্লাল হোসেনকে উক্ত সোনাসহ গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃত বিল্লাল হোসেন একজন নারী পাচারকারী হিসেবে আইনশৃংখলা বাহিনীর খাতায় তালিকাভূক্ত। সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামে তার বাড়ি। বর্তমানে সে তলুইগাছায় শ্বশুর মতিয়ার রহমানের বাড়িতে ঘরজামাই থাকে। বিল্লাল হোসেন সাতক্ষীরা সীমান্তের দুর্ধর্ষ চোরাচালানী ও চোরাঘাট মালিক আব্দুল খালেকের ঘনিষ্ঠ সহযোগী।

সাতক্ষীরা বিজিবি’র  ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ আরো  জানান এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় বিজিবি বাদী হয়ে আটককৃতের নামে একটি মামলা দায়ের করেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন