সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে ১১৯ বোতল ফেন্সিডিল ও গাঁজা সহ আটক- ৩

দ্বারা zime
০ মন্তব্য 235 দর্শন

 

সাতক্ষীরায় র‌্যাবের পৃথক দুটি অভিযানে ১১৯ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় দেবহাটা থানার হাদিপুর এবং সাতক্ষীরা শহরতলীর বকচরা থেকে এসব মাদক উদ্ধার ও আসামীদের আটক করা হয়।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তর মিডিয়া সেল জানায়, শনিবার (২৮ জুলাই ২০২১) বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব সদস্যরা দেবহাটার হাদিপুর এলাকায় অভিযান চালায়। এ সময় হাদিপুর গ্রামের জনৈক রমজান হোসেন বাবু এর বসত বাড়ির সামনে দেবহাটা টু কালিগঞ্জগামী পাকা রাস্তার উপর হতে দু’জনকে আটক করা হয়। তাদের নিকট থেকে উদ্ধার করা হয় ১১৯ বোতল ফেন্সিডিল।

আটক ব্যক্তিরা হলো কালিগঞ্জের পূর্ব নলতা গ্রামের মৃত. মনোর আলী সরদারের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৪২) এবং যশোরের শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের মোঃ আব্দুল লতিফ এর ছেলে মোঃ আব্দুল আল-মামুন (২২)।

এ ঘটনায় দেবহাটা থানায় মামলা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ২৮/০৮/২০২১ ইং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারণী ১৪(গ)।

এদিকে সাতক্ষীরা শহরে শনিবার রাত পৌনে ৮টার দিকে র‌্যাব সদস্যরা সাতক্ষীরা শহরতলীর বকচরা এলাকায় অভিযান চালায়। এ সময় বকচরা গ্রামের সাতক্ষীরা বাইপাস রোডস্থ মেসার্স খাঁন ফিস এর সামনে পাকা রাস্তার উপর হতে এক ব্যক্তিকে আটক করে। তার নিকট থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা।

আটক ব্যক্তির নাম মো. হাবিবুর রহমান (২১)। সে সাতক্ষীরা সদর থানার পরানদা হরিসপুর গ্রামের মোঃ রেজাউল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। মামলা নং-৯০, তারিখ ২৯/০৮/২০২১ ইং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১৯(ক) ধারা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন