অতিরিক্ত ডিআইজি’র র‍্যাঙ্ক ব্যাচ পরিধান করলেন পাবনার এসপি মহিবুল ইসলাম খান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 707 দর্শন

 

অতিরিক্ত ডিআইজির র‍্যাঙ্ক ব্যাচ পরিধান করলেন পাবনার এসপি মোহাম্মদ  মহিবুল ইসলাম খান বিপিএম,পিপিএম ।গতকাল সোমবার  দুপুর ০১ঃ০০ টায় রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি  মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, পুলিশ সুপার পাবনা কে Rank Badge পরিয়ে দেন প্রধান অতিথি রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম ও পুলিশ সুপার পাবনার সহধর্মিনী শাহরিনা জাহান।

রেঞ্জ ডিআইজি  পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করার আহবান জানান। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান। অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের সাথে তাদের স্পাউজগণও উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জসহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার ও রেঞ্জ কার্যালয়, রাজশাহীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

র‍্যাঙ্ক ব্যাচ পরিধান করার পরে সদ্য পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বাংলাদেশ পুলিশের আইজিপি ড.বেনজীর আহমেদ পিপিএম-বার ও রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেস বিজ্ঞপ্তি

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন