খুলনা বিভাগীয় কমিশনারের সাথে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর করলেন সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল।।

দ্বারা zime
০ মন্তব্য 46 দর্শন

 

 

সিটিজেন জার্নালিস্ট,সাতক্ষীরা: খুলনা বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব জনাব মো:লোকমান হোসেন হোসেন মিয়ার সাথে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর করেছেন সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব এসএম মোস্তফা কামাল।

সোমবার সকালে খুলনা বিভাগীয কমিশনার অফিসের সম্মেলন কক্ষে বিভাগীয় প্রশাসনের মাসিক সভা শেষে বিভাগের দশ জেলার জেলা প্রশাসকের সাথে বিভাগীয় কমিশনার বার্ষিক কর্ম সম্পাদন চুক্তিকে স্বাক্ষর করেন।চুক্তি স্বাক্ষর করে সাতক্ষীরা জেলা প্রশাসক বলেন চুক্তি বাস্তবায়নে তিনি বদ্ধ পরিকর।

এর আগে সভায় জানানো হয়, সব অফিসের গুরুত্বপূর্ণ স্থানসমূহে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করতে হবে। খাদ্যে ভেজাল রোধে সংশ্লিষ্ট বিভাগকে দায়িত্বশীল থাকতে অনুরোধ জানানো হয়। সকল জেলা প্রশাসকদের মাধ্যমে জানা যায় বাল্যবিবাহের হার নিয়ন্ত্রণে খুলনার অবস্থা আশাব্যঞ্জক। খুলনার বিভিন্ন জেলার সাথে যোগাযোগ ভাল রাখতে সড়ক ও জনপথ বিভাগকে দৃষ্টি আকর্ষণ করা হয়। সভাপতি অবৈধ স্থাপনা অপসারণে দ্রুত ব্যবস্থা নিতে এবং নদী, খাল-বিল মুক্ত রাখতে সভাপতি সব জেলা প্রশাসকদের নির্দেশনা দেন।

জেলা কমিটি ১৬ তলা পর্যন্ত বিল্ডিং করার অনুমতি দিতে পারবে। শিক্ষা প্রতিষ্ঠানে মেয়ে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সভায় প্রতিষ্ঠান প্রধানদের নির্দেশনা দেয়া হয়।

সভায় খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব নিশ্চিন্ত কুমার পুয়াদ্দার, খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  জনাব একেএম নাহিদুল ইসলাম, খুলনা বিজিবির কমান্ডার সহ   ১০ জেলার জেলা প্রশাসক ও বিভাগীয় পর্যায়ের দপ্তর প্রধানরা উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন