পৌরসভার স্টোর কিপার শাহীন ও মিস্ত্রি আলতাফের দায়িত্ব অবহেলার কারনে সাপ্লাই পানি সংকটে মুনজিতপুর

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 159 দর্শন

 

সাতক্ষীরা পৌরসভার স্টোর কিপার শাহীন ও মুনজিতপুর ২ নং ওয়ার্ডের দায়িত্ব প্রাপ্ত পৌরসভার পানির লাইনে দায়িত্ব রত মিস্ত্রি আলতাফের দায়িত্ব অবহেলার কারনে মুনজিতপুর গ্রামের কয়েক হাজার মানুষ আজ ২-৩ যাবৎ কোন সাপ্লাই পানি পাচ্ছেন না।

এতে করে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে।বসতবাড়ির বাথরুমে গোসল করার পানি নেই,থালাপ্লেট ধৌত করার পানি নেই,কাপড় কাঁচার পানি নেই।

ভুক্তভোগী গ্রামবাসী জানান,প্রতিদিন ৪-৫ টি জমজম বা হোম্সের জারের পানি কিনে বসতবাড়ির নিত্যপ্রয়োজনীয় কাজ সম্পন্ন করছেন।নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান,আগে বাড়িতে সাপ্লাই পানি না আসলে পৌর দিঘী গোসল করতে যেতাম কিন্তু বর্তমানে অফিস -ব্যবসা প্রতিষ্ঠান রেখে পৌর দীঘি তে গোসল করতে যাওয়ার কোন সময় পাইনা। যার কারনে এই গরমে দুই দিন কোন রকম গোসল করতে পারছিনা।

এবিষয়ে সাতক্ষীরা পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহামুদ পাপার সাথে কথা বল্লে তিনি জানান,পৌর সভার মাস্টাররোলে কর্মরত ইকবাল হোসেনের কাছে কথা বলতে। পরে ইকবাল হাোসেনের সাথে এ বিষয়ে অভিযোগ জানালে তিনি বলেন গতদিন ঐ এলাকায় পানি সরবরাহ করার দায়িত্ব আমার উপরে ছিলোনা। ইকবাল হোসেন এসময় পৌরসভার পানির লাইনে দায়িত্ব রত মিস্ত্রি আলতাফের সাথে কথা বলার জন্য পরামর্শ প্রদান করেন। মিস্ত্রি আলতাফ হোসেনের সাথে কথা বল্লে তিনি জানান,মেইল লাইনের একটি চাবী নষ্ট হয়ে গেছে। চাবি টি পৌরসভার স্টোর কিপারের কাছে বার বার চেয়েও চাবী পাচ্ছিনা। যার কারনে ঠিকমত পানি সরবরাহ করতে পারছিনা।

সাতক্ষীরা পৌরসভার ২ নং ওয়ার্ডে সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংগীত শিল্পী রোজ বাবু,সাতক্ষীরা বিএমএ সহ-সভাপতি ডা:মো: এবাদুল্লাহ সহ বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ দের বসবাস। অথচ এলাকার মানুষ সাপ্লাই পানি পাচ্ছেন না। মুনজিতপুরের পানির মেইন লাইন বন্ধ করে সুলতানপুর এলাকায় এতো বেশি পানি সরবরাহ করছে যেনো পানির চাপে তাদের পাইপ ফেটে যাচ্ছে।

এবিষয়ে ভুক্তভোগী রা সাতক্ষীরার জেলা প্রশাসক, ডিডিএলজি,  পৌর মেয়র ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরের হস্তক্ষেপ কামনা করেছেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন