সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে অর্পিত দায়িত্ব পালন করবেন : যশোরের এসপি প্রলয় কুমার জোয়ারদার

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 342 দর্শন

 

প্রধানমন্ত্রী যশোর জেলায় আগমন উপলক্ষে নিরাপত্তা সংক্রান্তে জেলা পুলিশ কর্তৃক আইন-শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৩ নভেম্বর ২০২২খ্রিঃ সকাল ০৯:০০ ঘটিকায় পুলিশ লাইন্স মাঠে আগামীকাল ২৪ নভেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপির এঁর যশোর জেলায় আগমন উপলক্ষে নিরাপত্তা সংক্রান্তে জেলা পুলিশ কর্তৃক আইন-শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন যশোর জেলার  পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

প্যারেডে পুলিশ সুপার  উপস্থিত সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণের উদ্দেশ্যে নিরাপত্তা সংক্রান্ত দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, আগামীকালের ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্যগণ সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন।

তিনি আরো বলেন এক্ষেত্রে যদি কোন পুলিশ সদস্য তার দায়িত্বে বিন্দুমাত্র অবহেলা করেন তবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন আপনারা সকলে আগামীকালের ডিউটিতে অবশ্যই উত্তম পোশাক পরিধান করবেন এবং যেহেতু বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী সুতরাং আমাদের প্রত্যেকেরই সেটা মেনে চলতে হবে।

পুলিশ সুপার  বলেন,  প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সমগ্র যশোর জেলা ইতোমধ্যেই নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে। এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য নিয়োজিত রয়েছে। পোষাকের পাশা-পাশি সাদা পোশাকেও ডিউটিতে নিয়োজিত রয়েছে।

এসময় ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন যশোর জেলা পুলিশের উদ্ধর্ত্তন কর্মাগণ সহ সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান সহ অন্যান্য জেলা হতে আগত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন