অপরাধী যেই হোক, তাকে আইনের আওতায় আনা হবে : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 211 দর্শন

 

কে এম রেজাউল করিম দেবহাটা ; দেবহাটায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার হওয়ায় ঘটনাাস্থল পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। 

রাত ৯.১০ মিনিটের দিকে সরেজমিনে উক্ত স্থান পরিদর্শন ও হত্যার ঘটনার বিভিন্ন বিষয়ে তদন্ত করেন।ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার বলেন এ ঘটনায় অপরাধী যেই হোক আর যত শক্তিশালী হোক, তাকে আইনের আওতায় আনা হবে। এসময় উপস্থিত ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র পুলিশ সুপার শেখ ইয়াসিন আলী, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, ওসি (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী এস আই আশিক সহ সঙ্গীয় ফোর্স।

উল্লেখ্য যে, শুক্রবার মনিরুল ইসলাম (৩৫) নামের এক চালককে গলায় প্লাস্টিকের রশি দিয়ে শ্বাসরোধে খুন করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দূবৃর্ত্তরা। সে উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে। বৃহষ্পতিবার রাতে তাকে হত্যা করে সখিপুর টেলিফোন টাওয়ার এলাকায় পাকা রাস্তার পাশে একটি সবজি ক্ষেত থেকে গলায় প্লাস্টিকের রশি পেঁচানো অবস্থায় ফেলে রেখে যায়। পরদিন স্থানীয়দের দেওয়া খবরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করে। রাতে পরিদর্শনে আসেন সাতক্ষীরা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিটি বিষয় খতিয়ে দেখে অপরাধীদের দ্রুত সময়ে আটক করার নির্দেশ দেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন