কাবিখা প্রকল্পের কাজ না করে পাচার হওয়া সরকারি ৬৫৫ বস্তা গম ডিবি পুলিশের অভিযানে জব্দ, আটক – ৪

দ্বারা zime
০ মন্তব্য 209 দর্শন

 

সাতক্ষীরা গোয়েন্দা  পুলিশের অভিযানে কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচি (কাবিখা) প্রকল্পের কাজ না করে পাচারের সময় ৬৫৫ বস্তা সরকারি গম জব্দ করা হয়েছে।

শহরের বাঁকাল চেকপোস্ট ও পাটকেলঘাটার একটি গোডাউনে রাত থেকে অভিযান চালিয়ে আজ বিকাল পর্যন্ত এসব গম জব্দ করা হয়। আটককৃত গমের মূল্য ১২ লাখ ১৮ হাজার টাকা।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা  সালাহ্উদ্দিন জানান, কালিগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে রাস্তার কাজ না করেই বরাদ্দকৃত গম পাচারের উদ্দেশ্যে কালিগঞ্জ খাদ্য গুদাম থেকে সাতক্ষীরা অভিমুখে আসছে।

এসময় সাতক্ষীরা সদর সার্কেলের নেতৃত্বে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের  অফিসার ইনচার্জ  মহিদুল ইসলাম,ডিবির পরিদর্শক জহিরুল ইসলাম ,ডিবির সাব-ইন্সপেক্টর হাফিজ, ডিবির সাব-ইন্সপেক্টর ফরিদ হোসেন,এসআই মোস্তফা  সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাঁকাল এলাকা থেকে এক ট্রাক ও পৌছে যাওয়া পাটকেলঘাটার একটি গোডাউন থেকে আরও এক ট্রাক মোট দুই ট্রাক গম জব্দ করা হয়। সরকারি গম ক্রয় করেন পাটকেলঘাটার মুকুন্দ ফ্লাওয়ার এন্ড ডাউল মিলের মালিক গোবিন্দ সাধু।

এদিকে সরকারি গম পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ কালিগঞ্জের তারালি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেন্বর শহিদুল ইসলাম, আব্দুল খালেক ঘোরামি, লিয়াকত আলী ও আব্দুল গনিকে আটক করেছে। এছাড়াও ২জন পালিয়ে গেছে। পরে শুক্রবার বিকালে দুদকের খুলনা সমন্বিত কার্যালয়ের ইন্সপেক্টর নীল কমল পাল ও বিজন কুমার এসে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন