প্রতিদিন ই আপনার সন্তান কে সময় দিন : বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 488 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার সদ্য বিদায়ী নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী বলেছেন,দিনে অন্তত্ব ২-৩ ঘন্টা আপনি আপনার সন্তানের সাথে সময় দেবেন ।তানাহলে আপনার সন্তানের সাথে আপনার দুরত্ব বেড়ে যাবে ,ফলে সে মোবাইল আসক্ত হয়ে যাবে।তিনি বলেন,আমি আমার ৫ বৎসরের ছেলে কে নিয়ে বাজার করতে যাই,মাঠে খেলতে যাই,আমার ছেলে রাস্তায় কোন গরীব বা ফকির দেখলে বলে বাবা গাড়ি দাড় করাও।গরীব মানুষকে টাকা দিতে হবে।আমার ছেলের গরীবের প্রতি এমন দরদ দেখে আমি আনন্দিত ও মুগ্ধ ।আপনারা প্রতিদিন অফিস থেকে বাড়ি ফিরে অন্তত্ব ১ঘন্টা হোক, ২ঘন্টা হোক যতদুর পারেন আপনার সন্তান কে সময় দিবেন।

বুধবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন ইউএনও দেবাশীষ চৌধুরী।উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা.জয়ব্রত ঘোষের সভাপতিত্বে  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি দেবাশীষ চৌধুরীকে সংবর্ধনা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে সদ্য বিদায়ী ইউএনও’র ভূয়সী প্রশংসা করে ব্যক্তব্য প্রদান করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃকর্মকর্তা ডাঃমাহাবুবুর রহমান। অনুষ্ঠানে এসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের ইউএফপিএ বৃন্দ,স্বাস্থ্য সহকারী ফারুক হোসেন,মেহেদী হাসান,এফপিআই আব্দুল ওয়াব,মেহেদী সহ অফিস স্টাফ গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ সম্প্রতি ইউএনও দেবাশীষ চৌধুরী পদন্নোতি পেয়ে নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে হিসাবে বদলী হয়েছেন। সে কারনে জেলার গুরুত্বপূর্ণ দপ্তর থেকে এই বিদায়ী কর্মবীর দেবাশীষ চৌধুরী কে সংবর্ধনা প্রদান করে হচ্ছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন