আব্দুল মোতালেব স্মৃতি সংসদের কমিটি গঠন ডা. এটিএম রফিক উজ্জ্বল আহবায়ক ও সাংবাদিক উজ্জল সদস্য সচিব

দ্বারা zime
০ মন্তব্য 188 দর্শন

 

বিশিষ্ট সাংবাদিক, সমাজসেবক ও শিক্ষাবিদ, সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সাতক্ষীরার প্রথম সংবাদপত্র দৈনিক কাফেলার প্রয়াত সম্পাদক ‘আব্দুল মোতালেব স্মৃতি সংসদ’ গঠনকল্পে এক সভা বুধবার বিকেল ৫টায় দৈনিক কাফেলা অফিসে অনুষ্ঠিত হয়। দৈনিক কাফেলার উপদেষ্টা ডা. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, অধ্যাপক পবিত্র মোহন দাশ, তৈয়ব হাসান বাবু,অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, অধ্যাপক মহিউদ্দীন আহমেদ,
আশরাফুন্নাহার স্বপ্না, মোস্তাফিজুর রহমান উজ্জল,তুহিন সানজিদ,এম রফিক, এম ঈদুজ্জামান ইদ্রিস প্রমূখ।

সভায় ভার্চুয়ালি কাফেলার সম্পাদক ডা. এটিএম রফিক উজ্জ্বল ও একাত্তর টিভির বার্তা সম্পাদক পলাশ আহসান যোগ দেন।
সভায় বিস্তারিত আলোচনান্তে কাফেলার সম্পাদক ডা. এটিএম রফিক উজ্জ্বলকে আহবায়ক, মাছরাঙা টেলিভিশন ও আমাদের সময় এর সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জলকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে যথাক্রমে সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, অধ্যাপক মহিউদ্দীন আহমেদ, সদস্য কুমিরা মহিলা কলেজের অধ্যক্ষ লুৎফুন আরা জামান, দিবা নৈশ কলেজের উপাধ্যক্ষ ময়নুল হাসান, প্রকৌশলী এটিএম শফিক উৎপল, মোস্তাক আহমেদ শুভ্র, সাংবাদিক ড. দিলীপ কুমার দেব, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, একাত্তর টিভির বার্তা সম্পাদক পলাশ আহসান, নিউইয়ার্ক প্রবাসী সাংবাদিক তুহিন সানজিদ, দৈনিক
কাফেলার বার্তা সম্পাদক এম রফিক ও চিফ রিপোর্টার এম ঈদুজ্জামান ইদ্রিস।

এছাড়া পাঁচ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। তারা হলেন,ডা. রফিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, অধ্যাপক পবিত্র মোহন দাশ, আখলাকুন নাহার রত্না ও আশরাফুন্নাহার স্বপ্না।

উল্লেখ্য, অত্র কমিটি স্বল্প সময়ের মধ্যে আব্দুল মোতালেব এর স্মৃতি বিজড়িত প্রতিষ্ঠানের সাথে যুক্ত ব্যক্তিবর্গের সাথে নিয়ে বৃহৎ পরিসরে আব্দুল মোতালেব স্মৃতি সংসদের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এই কমিটি প্রতিবছর সাংবাদিকতা, শিক্ষকতা, সমাজসেবায় অবদানের স্বীকৃতিস্বরুপ আব্দুল মোতালেব স্মৃতি পদক প্রবর্তন ছাড়াও বিভিন্ন সামাজিক কাজ করবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন