আমরা সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুত : র‍্যাব ডিজি এম খুরশীদ হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 157 দর্শন

 

আসন্ন সংসদ নির্বাচন এবং থার্টি ফার্স্ট নাইট ঘিরে সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় র‍্যাব প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির মহাপরিচালক এম খুরশীদ হোসেন। রোববার রাতে রাজধানীর গুলশান-২–এর গোলচত্বর এলাকায় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
র‍্যাব মহাপরিচালক বলেন, প্রতিবছর থার্টি ফার্স্ট নাইটে ঢাকাসহ সারা দেশে সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য র‍্যাব বিশেষ ব্যবস্থা নিয়ে থাকে। একইভাবে এবারও সারা দেশে নিরাপত্তার জন্য প্রতিটি ব্যাটালিয়নে পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। সারা দেশের তুলনায় ঢাকা শহরে অভিজাত এবং কূটনৈতিক এলাকার গুরুত্বের কথা বিবেচনা করে বিভিন্ন স্থানে তল্লাশি বসানো হয়েছে।

র‍্যাবের মহাপরিচালক খুরশীদ হোসেন আরও বলেন, র‍্যাব সাদাপোশাকে গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছে। সাইবার অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাবের সাইবার দল তৎপর।

র‍্যাবের মহাপরিচালক বলেন, নতুন বছরে সবাই আনন্দ করবে, নতুন বছরকে স্বাগত জানাবে। কিন্তু সেটা উচ্ছৃঙ্খলতা পরিহার করে করতে হবে। তিনি বলেন, ‘আমরা চাই এবারের জাতীয় নির্বাচন যাতে সুষ্ঠু, সুন্দরভাবে করতে পারি। আমরা সাংবাদিকদের সহযোগিতা চাই। কারণ, সাংবাদিকেরা যে তথ্য দিয়ে থাকে, সেই তথ্যের ভিত্তিতে আমরা কাজ করি। আমরা সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুত।’





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন