আরএমপি পুলিশ লাইন্স মাঠে নবাগত কমিশনারের সভাপতিত্বে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 156 দর্শন

 

শনিবার ১২ সেপ্টম্বর ২০২০  তারিখ সকাল ১০.০০ ঘটিকায় আরএমপি পুলিশ লাইন্স মাঠে এক বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ কল্যাণ সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর  পুলিশ কমিশনার  আরএমপি’র সকল পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি তাঁর বক্তব্যে ফোর্সের কল্যাণ দেখার জন্য সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। করোনা ভাইরাস বিষয়ে সকলকে সচেতন থাকার পাশাপাশি পুলিশ লাইন্সসহ থানা কম্পাউন্ডসমূহ যাতে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে তা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

বিশেষ কল্যাণ সভায়  পুলিশ কমিশনার কনস্টবল হতে উর্ধ্বতন প্রত্যেকের আবেদন নিবেদন শোনেন এবং বিধি মোতাবেক দ্রুত বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।এসময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর)  মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ)  মোঃ সাজিদ হেসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন