আলিপুরে এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসায় এমপি রবির পক্ষ থেকে ইফতার বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 190 দর্শন

 

পবিত্র মাহে রমজানে সাতক্ষীরা সদরের আলিপুর ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

রবিবার (২এপ্রিল) সদরের আলিপুর ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে গিয়ে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে রোজাদারদের হাতে ইফতার তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার), জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, ইন্দিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আক্তারুজ্জামান বেলাল, সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান শোভন, পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. নুর মনোয়ার হোসেন, শীতল, ফয়জুল কবির, মাস্টার কামাল উদ্দিনসহ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন