কন্ঠশিল্পী রোজ বাবু ও রত্নাকে জড়িয়ে ফেসবুক স্ট্যাটাসের প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

দ্বারা zime
০ মন্তব্য 227 দর্শন

 

প্রেস বিজ্ঞপ্তি :

একটি ফেসবুক আইডি থেকে একটি স্টাটাস দেয়া হয়, যার মধ্যে সাতক্ষীরার সাংস্কৃতিক অঙ্গনের সম্মানিত দুইজন ব্যক্তির কথা উল্লেখ করা হয়। তার মধ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবু আফফান রোজবাবু ও সাধারণ সম্পাদক শামীমা পারভীন রত্নাকে নিয়ে ভিত্তিহীন একটি বিষয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়।

আমি মেহেদী হাসান রনি আপনাদেরকে স্মরন করে দিয়ে জানাতে চাই যে, মহামারী করোনা ভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়ার পর আমিসহ আমার পরিবারের অন্যান্য সদস্যরা যেমনঃ বোন শামীমা পারভীন রত্না, নাহিদা পান্না এবং আমার সহধর্মিণী শামীম আরা পারভীন পর্ণা নিজেদের বেতনের একটা অংশ দিয়ে সাতক্ষীরার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলাম।

শুধু তাই নয়, আপনারা খোঁজ খবর নিলে জানতে পারবেন আমরা পারিবারিক ভাবেই সমাজের প্রথম শ্রেণীর নাগরিক এবং করদাতা। আমাদের ব্যবসায়িক পরিচিতি সাতক্ষীরা জেলার মধ্যে অন্যতম।

যে বা যারা আমার বোন শামীমা পারভীন রত্না কে জড়িয়ে যে ফেসবুক স্ট্যাটাস দিয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং চ্যালেঞ্জ ছুড়ে দিলাম। আপনারা প্রমান দিন যে, আমার বোন শামীমা পারভীন রত্না কোন টাকা নিয়েছে কি না?
যদি না দিতে পারেন তাবে আপনি বা আপনাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেহেদী হাসান রনি,
স্বত্তাধিকারী, মেহেদী সুপার মার্কেট।
সাবেক ছাত্রনেতা, সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

এর আগে বুধবার দুপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবু আফফান রোজবাবু ও সাধারণ সম্পাদক শামীমা পারভীন রত্নাকে নিয়ে ভিত্তিহীন একটি বিষয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে জেলার সকল কন্ঠ শিল্পী ও নিত্য শিল্পীরা মানব বন্ধন কর্মসূচী পালন করেন। মানব বন্ধনে শিল্পীরা সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন