ইবি থানা পরিদর্শন করলেন কুষ্টিয়ার এসপি খাইরুল আলম

দ্বারা zime
০ মন্তব্য 324 দর্শন

 

পিআরবি ৪৭ বিধি মোতাবেক আজ ২৮ এপ্রিল ২০২১ খ্রিঃ তারিখ কুষ্টিয়ার এসপি মোঃ খাইরুল আলম অত্র জেলার ইবি থানা বার্ষিক পরিদর্শন করেন।

পরিদর্শনের শুরুতেই স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব মেনে সালামী গ্রহণ ও সালামী প্যারেড পরিদর্শন করেন। অতঃপর থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষন, মালখানা ও হাজত খানা, সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন।

দাপ্তরিক কর্মবন্টন সুষম, সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণ, বিভাগীয় লক্ষ্যে অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

এছাড়া থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবাপ্রার্থীদের গুনগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

পরে আইজিপি মহোদয়ের নিদের্শনায় গঠিত বিট পুলিশিং এর মাধ্যমে জনগনের দোরগড়ায় পুলিশী সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে পুলিশ সুপার মো:খাইরুল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল কুষ্টিয়া সহ ইবি থানা এলাকার ০৮ টি বিটে নিয়োজিত বিট অফিসারদের নিয়ে মতবিনিময় সভা করেন এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির বাস্তবায়ন, নৈতিকতা বিবর্জিত কাজ বর্জন, জনসাধারণের সাথে উত্তম ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। পরিদর্শকালে থানায় কর্মরত অফিসার ফোর্সের সমস্যার বিষয়গুলি গভীর মনোযোগের সহিত শ্রবণ, তাৎক্ষনিকভাবে অনুপ্রেরনামূলক বক্তব্য উপস্থাপন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। ইবি থানার সকল অফিসার ও ফোর্সদের এলার্ম প্যারেড পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার ইবি থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমানের কার্যক্রমের উপর সন্তোষ প্রকাশ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন