কুষ্টিয়ায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উদ্বোধন করলেন রেঞ্জ ডিআইজি ড.মহিদ উদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 392 দর্শন

 

কুষ্টিয়া জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক ও ভেড়ামারা সার্কেল অফিস এবং দৌলতপুর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন বিপিএম(বার)।

এ সময় কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার  মোঃ খাইরুল আলম তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। রেঞ্জ ডিআইজি এ সময় প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  মোঃ রাজিবুল ইসলাম এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

পরিদর্শনকালে তিনি কুষ্টিয়া জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন ।এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন এবং পুলিশ সুপারের কার্যালয়ে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট, কুষ্টিয়ার শুভ উদ্বোধন করেন।

পুলিশ সুপার, কুষ্টিয়ার সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি খুলনা রেঞ্জ ডিআইজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বিভিন্ন বক্তব্য প্রদান করেন।

পরবর্তীতে কমান্ড্যান্ট (এসপি), ইন সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়ার সভাপতিত্বে তদন্ত সহায়ক কোর্স এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিরেন ডিআইজি খুলনা রেঞ্জ ড.খ:মহিদ উদ্দিন।

এসময় তিনি চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন। এরপর তিনি ভেড়ামারা সার্কেল অফিস ও দৌলতপুর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন কমান্ড্যান্ট (এসপি), ইন সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া ড. এস এম ফরহাদ হোসেন এবং কুষ্টিয়া জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন