বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে নিজে কাঁদলেন ও সকলকে কাঁদালেন কর্মবীর ইউএফপিও নকিবুল

দ্বারা zime
০ মন্তব্য 211 দর্শন

 

 

সাতক্ষীরা সদর উপজেলার সদ্য বিদায়ী ফ্যামিলি প্লানিং অফিসার মো:নকিবুল ইসলাম বলেছেন,চাকুরী জীবনে চার-পাঁচটি জেলাতে চাকুরী করেছি তার মধ্যে সাতক্ষীরা সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্টার্ফরাই সব দিক থেকেই শ্রেষ্ঠ স্টার্ফ।  কারন, সদর উপজেলার প্রতিটি সহকর্মীগণ খুব আন্তরিক ও সর্বগুনে গুনান্বিত। আমার প্রতিটি কাজে তারা আন্তরিক ভাবে সহযোগীতা করেছে। তিনি বলেন, আমি এই পাঁচটি বৎসর সাতক্ষীরা জেলাতে চাকুরী করেছি তার ভিতরে পরপর চার বার বিশ্ব জনসংখ্যা দিবসে পারফরমেন্সে জেলার শ্রেষ্ঠ উপজেলা হিসাবে পুরুস্কার পেয়েছে সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিস ,আর এটি সম্ভব হয়েছে নিয়মিত ফিল্ডে কাজ করার কারনে। তিনি আবেগভরা কন্ঠে কাঁদতে কাঁদতে বলেন সকল ব্যর্থতা আমার আর সকল সফলতা আপনাদের। 

বুধবার বেলা বারোটার দিকে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন সদ্য বিদায়ী পরিবার পরিকল্পনা অফিসার নকিবুল হাসান।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক রওশন আরা জামান তাকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানান। এসময় উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এডিসিসি ডা.জিএম মুজিবুর রহমান,মেডিকেল অফিসার ডা.প্রবীর মূখার্জী,মেডিকেল অফিসার ডা.লিপিকা বিশ্বাস,মেডিকেল অফিসার এমওএমসিএইস এফপি ডা.জযব্রত ঘোষ সহ সাত উপজেলার ফ্যামিলি প্লানিং অফিসার গণ উপস্থিত ছিলেন।

পরে বেলা একটার দিকে সাতক্ষীরা সদর উপজেলা ফ্যামিলি প্লানিং অফিসের আয়োজনে ভারপ্রাপ্ত ইউএফপিও ডা.জয়ব্রত ঘোষের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে এক বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

সেখানে সদর উপজেলা অফিসের পক্ষ থেকে ডা.জয়ব্রত ঘোষ সদ্য বিদায়ী ফ্যামিলি প্লানিং অফিসার নকিবুল হাসান কে বিদায়ী সংবর্ধনা জানান।অনুষ্ঠানে অফিসের এফপিআই ,এসএসিএমও,এফডব্লুউ ভি ও অফিস স্টার্ফরা তাদের প্রিয় স্যারের ভূয়সী প্রশংসা করে কান্নয় ভেঙে পড়েন।এক জন বিসিএস(২৭তম)  অফিসার যে কিভাবে এত স্টার্ফের মন জয় করেছে ,কিভাবে সকল স্টার্ফদের কে তার স্নেহ-শাসন ও ভালোবাসা দিয়ে আগলে রেখেছে তা বলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।

বদলী সুত্রে কর্মবীর চলে যাচ্ছেন যশোর জেলার অভয় নগর উপজেলায় পরিবার পরিকল্পনা অফিসার হিসাবে আগামীকাল তিনি যশোর জেলা পরিবার পরিকল্পনা অফিসে যাবেন যোগদান করতে। কর্মবীরের নতুন কর্মস্থল হোক আরো সাফল্যের ,হোক আরো আনন্দের ,,অফুরান শুভ কামনা কর্মবীরের প্রতি। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন