করোনাকে জয় করে হাসপাতাল ছাড়লেন পঞ্চগড় জেলা পুলিশের এক করোনাযোদ্ধা : অভিনন্দন জানালেন পুলিশ সুপার

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

করোনাকে জয় করে হাসপাতাল ছাড়লেন পঞ্চগড় জেলা পুলিশের এক করোনাযোদ্ধা : অভিনন্দন জানালেন পুলিশ সুপার।।

চলমান করোনাযুদ্ধে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে পঞ্চগড় জেলা পুলিশের করোনায় আক্রান্ত হওয়া ১(এক) জন গর্বিত সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন। আজ ৩০ মে সকালে পঞ্চগড় জেলা পুলিশের পক্ষ থেকে এ করোনাযোদ্ধাকে ফুল দিয়ে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

জেলা পুলিশের সুত্র জানায়,  পঞ্চগড় কারাগার থেকে এক কয়েদীকে পুলিশ স্কটের মাধ্যমে রংপুর নিয়ে যান । পরে জানা যায়, সেই কয়েদি করোনা পজেটিভ। সেই থেকে আইসোলেশনে রাখা হয় পুলিশ স্কটের সদস্যদের। এদের মধ্যে ১৩ মে একজনের করোনা পজেটিভ আসে। তাঁকে পুলিশ লাইন্স মেডিকেল সেন্টারে আইসোলেশনে রেখে সুচিকিৎসার ব্যবস্থা করা হয়। সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ পুলিশ সদস্যের পরপর দুইবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাকে করোনামুক্ত ও অসুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।

এবিষয়ে পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জানান  চলমান করোনাযুদ্ধে মাঠ পর্যায়ের প্রধান অগ্রসেনানী বাংলাদেশ পুলিশ। এ কারণে অনেক ঘাত-প্রতিঘাত সবার আগে পুলিশকে মোকাবেলা করতে হচ্ছে। তবুও একবিন্দু দমে না গিয়ে শক্ত মনোবল আর পূর্ণ উদ্যমে এগিয়ে চলেছে বাংলাদেশ পুলিশ ।

সর্বদায় জনগণের পাশে, বাংলাদেশ পুলিশ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন