কর্মের মাধ্যমেই মানুষের মনে স্থান পেতে চাই – মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু

দ্বারা zime
০ মন্তব্য 332 দর্শন

 

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ব্যাপক আলোচিত মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু।মেহনতি মানুষের কাছে যেনো আস্থার শেষ আশ্রয়স্থল।তৃণমূল পর্যায়ে তার নাম রয়েছে সবার মুখে মুখে।

পৌরবাসী পৌরপিতা হিসেবে নতুন মুখ দেখতে চায়।ইতিমধ্যে গনসংযোগ সহ বিভিন্ন সভা মিটিং এ ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী।নাছিম ফারুক খান মিঠু ভোটের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন ব্যাপকভাবে।একইভাবে তাকে দেখা যাচ্ছে সকলের দোয়ারে ছুটে চলতে সকাল সন্ধ্যা।
নির্বাচন বিষয়ে জানতে চাইলে নাছিম ফারুক খান মিঠু বলেন,’আমি মুখের কথায় নয় কাজে করে দেখাতে চাই।প্রতিশ্রুতি পালন আমার লক্ষ্য । প্রথম শ্রেণীর পৌরসভা হয়েও পৌরবাসী সকল সুবিধা বঞ্চিত ।আমি সাতক্ষীরার সন্তান,আমি সাতক্ষীরার মানুষের হয়ে তাদের সাথে নিয়ে কাজ করতে চাই।’
তিনি আরোও বলেন,’নির্বাচনটা বড় বিষয় নয়,আমি আজ মারা গেলে কাল নির্বাচন করা হবে না।এ জন্য যতটুকু সময় সুযোগ পাই,মানুষের পাশে থেকে কিছু করতে চাই।মানুষের কাছ থেকে যেমন ভালবাসা আমি পেয়েছি এর থেকে বড় পাওয়া আমার আর কিছু নেই।’

জনশ্রুতি আছে,নাছিম ফারুক খান মিঠুকে আগামীতে পৌরপিতা হিসেবে দেখতে চায় পৌরবাসী।বিশেষত সিনিয়র সিটিজেন এবং যুবসমাজের কাছে অনন্য উচ্চতায় রয়েছেন তিনি।এছাড়াও ব্যবসায়ী নেতা হিসেবে ব্যাপক জনপ্রিয় তিনি।ব্যবসায়ী সমাজের প্রায় শতভাগ মানুষ তাকে সর্মথন করছেন বলে জানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন