কালিগঞ্জে গৃহহীনদের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক হুমায়ুন কবীর

দ্বারা zime
০ মন্তব্য 143 দর্শন

 

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কালিগঞ্জ উপজেলায় গৃহহীনদের জন্য নির্মিত ও র্র্নিমাণাধীন ঘর পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। মঙ্গলবার বিকেল ৪ টায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন তিনি। ঘর পরিদর্শনকালে তিনি উপকারভোগীদের সাথে কথা বলেন এবং ঘর নির্মাণের বিষয়ে খোঁজখবর নেন। ঘর নির্মাণের বিষয়ে কারো কোন অভিযোগ আছে কী না সে বিষয়ে প্রত্যেকের নিকট জিজ্ঞাসা করেন। এসময় তিনি এসব ঘরের নির্মাণ ও গুণগত মান অনুমোদিত ডিজাইন এবং প্রাক্কলন অনুযায়ী সব ঘর নির্মাণ হয়েছে কিনা সেটি যাচাই করেন। পরিদর্শন শেষে তিনি সন্তোষ প্রকাশ করেন বলে জানা গেছে। পরবর্তীতে তিনি উপজেলার পিরোজপুর থেকে মৌতলা পর্যন্ত খাল খনন ও বাইপাস রাস্তা নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম, অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান প্রমুখ।
পরিদর্শন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির নলতা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এছাড়াও তিনি উপজেলার বিভিন্ন স্থানে জনগণকে করোনাভাইরাস থেকে মুক্ত রাখার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন