কৌতুক অভিনেতা রনি এবং কনস্টেবল জিল্লুরের শয্যাপাশে আইজিপি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 180 দর্শন

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) আজ সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ
ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে অগ্নিদগ্ধ মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি এবং কনস্টেবল জিল্লুর রহমানকে দেখতে যান।

আইজিপি তাদের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং কর্তব্যরত চিকিৎসকদের কাছে থেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। তিনি তাদের পরিবারের সদস্যদের সাথেও কথা বলেন।

এ সময় উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে আইজিপি বলেন, এটি একটি নিছক দুর্ঘটনা। আমরা এ দুর্ঘটনার পরপরই অতিদ্রুত তাদের চিকিৎসার ব্যবস্থা করেছি। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বার্ণ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তিনি বলেন, আমরা নিরবচ্ছিন্নভাবে তাদের খোঁজ-খবর রাখছি। হাসপাতালের চিকিৎসকগণ সর্বোচ্চ ক্ষমতা দিয়ে তাদেরকে চিকিৎসা দিচ্ছেন। তিনি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। আবু হেনা রনি এবং জিল্লুর রহমান দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন আইজিপি। তিনি তাদের জন্য দেশবাসীর কাছেও দোয়া চান।

আইজিপির সাথে ডাক্তার সামন্ত লাল সেনসহ সংশ্লিষ্ট চিকিৎসকগণ, ডিআইজি (অপারেশনস) মোঃ হায়দার আলী খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (রমনা বিভাগ) মোঃ শহিদুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তারা গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন দুর্ঘটনায় আহত হন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন