খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে দশ বোতল ফেন্সিডিল সহ ৩।।

দ্বারা zime
০ মন্তব্য 374 দর্শন

 

চুকনগরে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খুলনা জেলা ডিবি পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টার দিকে ডুমুরিয়া থানার চুকনগর বধ্যভূমি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

খুলনা জেলা ডিবি পুলিশের ওসি তোফায়েল আহমেদ জানান, জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম এঁর দিক নির্দেশনা মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ কনি মিয়া চুকনগর বধ্যভূমি এলাকায় অবস্থান নেয়। এ সময় একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল চালিয়ে বধ্যভূমি বাইপাস রোড দিয়ে যাচ্ছিল তিন যুবক। এ সময় পুলিশ তাদের সিগন্যাল দিলে তারা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তিন যুবক। জেলা ডিবি পুলিশ তাদের ধাওয়া করলে তিন জনই পুলিশের হাতে ধরা পড়ে। এরপর তাদের দেহ তল্লাশী করে ১০ বোতল ফেন্সিডিল পাওয়া যায় বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ডুমুরিয়া থানার মালতিয়া গ্রামের আবুল হোসেন শেখের পুত্র সোহাগ শেখ (২৮), মালতিয়া গ্রামের নুর আলী গাজীর পুত্র মাসুম (২৩) এবং মাগুরাঘোনা গ্রামের মৃত আনোয়ার মোড়লের পুত্র মোজাফ্ফর মোড়ল (৩০)। পুলিশ এ সময় তাদের ব্যবহৃত একটি নাম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করে।

এ ব্যাপারে খুলনা জেলা ডিবি পুলিশের পরিদর্শক মোঃ কনি মিয়া বাদী হয়ে ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন