খুলনা বিভাগীয় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 376 দর্শন

 

খুলনা বিভাগীয় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকালে খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সন্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ লোকমান হোসেন মিয়া।খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ হাবিবুল হক খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মূল্যবান ব্যক্তব্য প্রদান করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার)।

সভায় স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা: রাশিদা খাতুন বিভাগের দশ জেলার ডেঙ্গু পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।সভায় বিভাগীয় কমিশনার বলেন নাগরিক সেবা নিশ্চিত করতে  ইতি মধ্যে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে পরিপত্র জারি করা হয়েছে। উক্ত পরিপত্র মোতাবেক বিভাগের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীগণ কে সকাল ৯ টা থেকে ৯.৪০ মিনিট পর্যন্ত  নিজ কার্যালয়ে উপস্থিত থানার জন্য আহবান জানানো হয়েছে।   

 সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিশ্চিন্ত কুমার পুয়াদ্দার(উন্নয়ন), অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) সুবস চন্দ্র সাহা, স্থানীয় সরকারের পরিচালক হোসেন আলী খন্দকার, বিজিবির কর্ণেল ,র্্যাব খুলনার অধিনায়ক,   খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, কেএমপির উপ পুলিশ কমিশনার সহ বিভগের দশ জেলার জেলা প্রশাসক সহ  অন্যান্য দপ্তরের বিভাগীয় প্রধানগণ  উক্ত  আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন