খুলনা রেঞ্জের অডিট ও ইন্সপেকশন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 207 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের  অডিট ও ইন্সপেকশন সংক্রান্তে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ  ০৮ মে, ২০২৩ তারিখ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনার সম্মেলন কক্ষে খুলনা রেঞ্জাধীন উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে অডিট ও ইন্সপেকশন সংক্রান্তে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ হেড কোয়াটার্সের  এ্যাডিশনাল আইজি (অডিট অ্যান্ড ইন্সপেকশন) জামিল আহমদ, বিপিএম, পিপিএম।

সভায় তিনি খুলনা রেঞ্জের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশের অডিট ও ইন্সপেকশন সংক্রান্তে গুরুত্বপূর্ণ আলোচনা এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, কেএমপির কমিশনার মাসুদুর রহমান ভুঁইয়া,  খুলনা রেঞ্জের  মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড ম্যানেজমেন্ট)   মোঃ নিজামুল হক মোল্যা,কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ নওরোজ হাসান তালুকদার,  সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন