খুলনায় ব্যাংক কর্মকর্তা শাহিন হত্যা মামলার প্রধান আসামি আটক 

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

খুলনা র‌্যা‌বের অ‌ভিযা‌নে ব্যাংক কর্মকর্তা শাহিন হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে।র‌্যাব-৬।

র‌্যাব জানান, বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম র্অজন করতে সক্ষম হয়েছে। সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন পাকুড়িয়া এলাকার ভিকটিম মোঃ শাহিন গাজী ইসলামী ব্যাংকে এজেন্ট শাখার একজন র্কমর্কতা ছিলেন।

গত ৪ এপ্রিল ভিকটিমের চাচী মোছাঃ শাহানারা খাতুনকে র্পূব শত্রুতার জের ধরে আসামি মোঃ আমিনুর সরদারসহ অন্যান্য আসামীরা এলোপাতাড়ি ভাবে মারপিট করে গুরুতর জখম করলে ভিকটিম মোঃ শাহিন গাজী তার চাচীকে আসামীদের হাত থেকে রক্ষা করার জন্য এগিয়ে আসেন। তখন আসামি আমিনুর সরদার ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে ভিকটিমের মাথায় ও পায়ে গুরুতর জখম কর। স্থানীয় লোকজন ভিকটিমকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে র্ভতি করে।

ভিকটিমের শারিরীক অবস্থা আশংকা জনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে চিকিৎসা করানো হয়। ভিকটিম গত ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ বিষয় ভিকটিমের চাচা মোঃ ইমন গাজী বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা রুজু করেন। ঘটনার পর থেকেই আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আসামীরা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আত্নগোপন করতে থাকে।

উক্ত মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে স্থানীয় লোকজন মানববন্ধনসহ বিক্ষোব কর্মসূচি পালন করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে আসামী মোঃ আমিনুর সরদার ঢাকা থেকে পালিয়ে রংপুরের উদ্দেশ্যে গমন করছে। পথিমধ্যে টাইঙ্গাইল জেলা পৌঁছালে ৭ মে অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামি মোঃ আমিনুর সরদার (৫০), থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামিকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রীয়াধীন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন