খুলনা রেঞ্জের ডিসেম্বর /২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 440 দর্শন

 

খুলনা রেঞ্জের ডিসেম্বর /২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে খুলনা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে এ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইনবসপেক্টর জেনারেল  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

সভায় ডিসেম্বর /২০২১ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘খুলনা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ ক-সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘কোতয়ালী থানা, যশোর’ কে পুরস্কৃত করা হয়।

এছাড়াও, কুষ্টিয়া সদর থানার এসআই (নি:) মো: রফিকুল ইসলাম, চুয়াডাঙ্গা সদর থানার এএসআই (নি:) মো: আশরাফুজ্জামান যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।

রেঞ্জ ডিআইজি  সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।তিনি সকল কর্মকর্তাদেরকে তাদের অধীনস্ত পুলিশ সদস্যদের কার্যক্রম নিয়মিত তদারকি করতে নির্দেশ দেন।কোভিড-১৯ এর সংক্রমন বাড়তে থাকায় সকল পুলিশ সদস্যদের বুস্টার ডোজ ভ্যাক্সিন গ্রহণ ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার উপর তিনি গুরুত্বারোপ করেন। রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত চতুর্থ ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন ও পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় এসময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (এডমিন এন্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), নজরুল ইসলাম বিপিএম, পিপিএম,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(প্রসিকিউশান এন্ড ডিসিপ্লিন)  আবু হেনা খন্দকার অহিদুল করিম,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(অপারেশন এন্ড ট্রাফিক) তোফায়েল আহমেদ,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(মিডিয়া এন্ড ক্রাইম এ্যানালাইসিস) রিযাজুল কবির,সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার, খুলনার পুলিশ সুপার মোহাস্মদ মাহাবুব হাসান,যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার,চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম,কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম,বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক  সহ রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার ও রেঞ্জ  কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ, পিবিআই’র পুলিশ সুপার বৃন্দ ও সিআইডি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন